মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত, আহত-৮

গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত, আহত-৮

গোপালগঞ্জ : গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় বেলায়েত গাজী (৫২) নামে এক সাবেক সেনা সদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৮ জন।

আজ শনিবার (১৫ মে) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বাইবাস সড়কে ও ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সাবেক সেনা সদস্য বেলায়েত গাজীর বাড়ী গোপালগঞ্জ শহরের চর নারায়দিয়া এলাকায়। অপর আহতরা হলেন, হাকিম (৩৫), মিনহাজুল ইসলাম (২৮), রমজান (১২), সোহেল (২০), রকি (১৮), মিনহাজ (১৭), সুরাত (২২), মেহেদী (১৪)। আহতদের সবার বাড়ী দিঘলিয়ার ভাটপাড়া গ্রামে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বাইবাস সড়ক দিয়ে পায়ে হেটে নিজ বাড়ী শহরের নারায়দিয়া যাচ্ছিলেন বেলায়েত গাজী।

এসময় অজ্ঞাত একটি গাড়ী তাকে চাপা দিলে মারাত্মক আহত হয়ে সেখানে পড়ে থাকেন তিনি। পরে এলাকাবাসী দেখতে পেয়ে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার বেলায়েত গাজীকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে, একটি ভ্যানে করে ৮জন ব্যক্তি নিজ গ্রাম দিঘলিয়ার ভাটপাড়া গ্রামে যাচ্ছিলেন। এসময় ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়কের ডুমদিয়া এলাকায় পৌঁছালে একটি মাইক্রোবাস ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত ৮ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে দুইজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


error: Content is protected !!