মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন

গোপালগঞ্জ : দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানীর প্রতেবাদে এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ ও স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতারের দাবিতে গোপালগঞ্জে মানবন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

আজ বুধবার (১৯ মে) সকাল ১০টায় স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে সাংবাদিকরা।

এসময় প্রেসক্লাবের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, রিপোর্টাস ফোরামের সাধারন সম্পাদক এসএম নজরুল ইসলাম, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক রাজীব আহম্মেদ রাজু, যুগ্ম সাধারন সম্পাদক বাদল সাহা, সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী, এস.এম. হুমায়ূন কবীর, মনোজ সাহা, মাহবুব হোসেন সারমাত, শেখ মোস্তফা জামান, চৌধুরী হাসান মাহমুদ, কবির মাহমুদ, মিজানুর রহমান মানিক, আজিজুর রহমান রনি, মেহেদী হাসান, লিয়াকত হোসেন লিংকন, ফকির মিরাজুল ইসলামসহ অনেকে বক্তব্য রাখেন।

এসময় বক্তার বলেন, দেশের সবচেয়ে দূর্নীতিগ্রস্থ বিভাগ হলো স্বাস্থ্য খাত। সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। সাংবাদিক রোজিনা ইসলামের গলা চেপে ধরে নির্যাতন করে সাংবাদিকদের কন্ঠ রোধ করা যাবে না। এসময় মানববন্ধন থেকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগের দাবী জানানো হয়।

এদিকে, একই দাবীতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে একই দাবীতে মানববন্ধন করেছেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী ধরে অনুষ্ঠিত এ মানববন্ধনে সাংবাদিক মিজানুর রহমান বুলু, এইচ এম মেহেদী হাসানাত, রতন সেন কংকন, গৌরাঙ্গ লাল দাস, কাজী পলাশ বক্তব্য রাখেন।


error: Content is protected !!