মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বীর মুক্তিযোদ্ধাদের ও কর্মচারীদের মেধাবী সন্তানদের সংবর্ধনা দিলেন ডিসি

বীর মুক্তিযোদ্ধাদের ও কর্মচারীদের মেধাবী সন্তানদের সংবর্ধনা দিলেন ডিসি
শরীয়তপুর: শরীয়তপুরে জেলা প্রশাসনের উদ্যোগে  বীর মুক্তিযোদ্ধাদের ও জেলা প্রশাসনে কর্মরত কর্মচারীদের ৯ জন মেধাবী সন্তাকে “আমিই বাংলাদেশ” শীর্ষক সংবর্ধনা প্রদান করেছেন শরীয়তপুরের জেলা প্রশাসক (ডিসি)।
সোমবার (১৭ মে) জেলা প্রশাসকের হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের ৫ মেধাবী সন্তান ও জেলা প্রশাসনে কর্মরত কর্মচারীদের ৪ মেধাবী সন্তানকে “আমিই বাংলাদেশ” শীর্ষক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
প্রথমবারের মত আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ফুলেল শুভেচ্ছা সহ জেলাপ্রশাসকের স্বাক্ষরিত আধা-সরকারি পত্র, উত্তরীয়, শুভেচ্ছা উপহার হিসেবে বই এবং নগদ অর্থ  তুলে দেন শরীয়তপুরে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
“আমিই বাংলাদেশ” শীর্ষক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, জেলা প্রশাসকের তিন (০৩) বছর মেয়াদী (২০২১-২০২৩) অগ্রাধিকার ভিত্তিক অকর্মপরিকল্পনার অংশ হিসেবে এ কার্যক্রম গৃহীত হয়েছে এবং ভবিষ্যতে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষের সন্তানদের প্রণোদনা প্রদানের এ কার্যধারা অব্যাহত থাকবে। এ কার্যক্রমকে টেকসই করার লক্ষ্যে একটি নীতিমালাও প্রণয়ন করা হয়েছে।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন,  শরীয়তপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  সাখাওয়াত হোসেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও জেলার ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন সাংবাদিকবৃন্দ।

error: Content is protected !!