মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

অসহায় জালালউদ্দিনের বাড়িতে সহায়তার বার্তা নিয়ে উপস্থিত এমপি পুত্র দানিব বিন ইকবাল 

অসহায় জালালউদ্দিনের বাড়িতে সহায়তার বার্তা নিয়ে উপস্থিত এমপি পুত্র দানিব বিন ইকবাল 

শরীয়তপুর: “মানুষ মানুষের জন্য” কোন মানুষ বিপদে পড়লে সেই বিপদ থেকে তাকে রক্ষা করাই তো আরেক জনের ধর্ম। এই মনুষ্যত্বের দৃষ্টান্তই প্রতিফলিত হয়েছে শরীয়তপুরে, বিপদে পড়া এক অসহায় বৃদ্ধের পাশে দাড়িয়ে সেই দৃষ্টান্ত প্রতিফলিত করেছেন শরীয়তপুর ১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপুর একমাত্র পুত্র দানিব বিন ইকবাল আদর।

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জালালউদ্দিন বেপারী বার্ধক্যকালীন অবস্থায় একেবারেই অসহায় হয়ে পড়েছেন, তার বসতঘরটিও সেদিনের কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত হয়েছে। ফেসবুকের মাধ্যমে এই সংবাদ জেনে আজ শরীয়তপুর-১ আসনের  সংসদ সদস্য ইকবাল হোসেন অপু তাৎক্ষনিকভাবে সদর উপজেলা কর্মকর্তার সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেন এবং দ্রুত জালালউদ্দিন বেপারীর পাশে দাড়ানোর জন্য নির্দেশনা প্রদান করেন।

কিছুক্ষণ পরেই সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর একমাত্র সন্তান দানিব বিন ইকবাল আদর নিজে রুদ্রকর ইউনিয়নের সেই অসহায় জালালউদ্দিন বেপারী’র বাড়িতে গিয়ে তাৎক্ষণিকভাবে তাকে কিছু নগদ অর্থ সাহায্য করে এবং তার বাবার পক্ষ থেকে জালালউদ্দিন বেপারীকে তার সকল সমস্যা সমাধান করার আশ্বাস প্রদান করে। আর আগামী রবিবার ইনশাআল্লাহ মাননীয় সংসদ সদস্য নিজেই জালালউদ্দীন বেপারীর বাড়িতে যাবেন বলে পুত্র আদর আশ্বস্ত করেন।

ইতিপূর্বেও সাংসদ ইকবাল হোসেন অপুর পুত্র দানিব বিন ইকবাল আদর মানুষের পাশে থেকে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।


error: Content is protected !!