মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

কুমিল্লার লাকসাম রাইস মিলের জ্বলন্ত ছাইয়ে দগ্ধ হয়ে প্রাণ গেল শিশুর

কুমিল্লার লাকসাম রাইস মিলের জ্বলন্ত ছাইয়ে দগ্ধ হয়ে প্রাণ গেল শিশুর

কুমিল্লা: কুমিল্লার লাকসাম পৌর শহরের কাদ্রা এলাকায় রাস্তার পাশে অটোরাইস মিলের ফেলে রাখা জ্বলন্ত ছাইয়ে দগ্ধ হয়ে রায়হান হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২১মে) ভোরে তার মৃত্যু হয়। শিশু রায়হান পৌরসভার ৯নং ওয়ার্ডের কার্দ্রা গ্রামের শাহ আলমের ছেলে। এ ঘটনায় রায়হানের চাচা সজিবুর আলম জুয়েল থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৭ মে বিকালে পৌর শহরের কার্দ্রা এলাকায় আলিপ অটোরাইস মিলের পাশে শিশু রায়হান সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। এ সময় তাদের বল মিলের ছাই ফেলার একটি গর্তের মধ্যে পড়ে যায়। এ সময় রায়হান তার বন্ধুদের নিয়ে বলটি খুঁজতে গেলে গর্তে থাকা জ্বলন্ত ছাইয়ের মধ্যে পড়ে দগ্ধ হয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠান। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনদিন চিকিৎসাধীন থেকে আজ ভোরে মারা যায় রায়হান।

রায়হানে চাচা জুয়েল বলেন, আলিপ অটোরাইস মিলের জ্বলন্ত ছাই রাস্তার পাশে যত্রতত্র ফেলে রাখা হয়। এ নিয়ে প্রতিবাদ করেও কোনো কাজ হয়নি। গত ১৭ মে বিকালে রায়হান শিশুদের সঙ্গে খেলার সময় জ্বলন্ত ছাইয়ের মধ্যে পড়ে যায়। তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ ভোর রাতে সে মারা গেছে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!