মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

ডামুড্যায় বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে

প্রতিকি ছবি

ডামুড্যা:শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ৮০ বছর এক বৃদ্ধাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ব্যাপারে ডামুড্যা থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী ওই বৃদ্ধা।
মঙ্গলবার (২৫ মে) রাত সাড়ে ৩টার দিকে এ ধর্ষনের ঘটনা ঘটে।

অভিযুক্ত যুবকরা হলেন- শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকার আরমান ব্যাপারীর ছেলে শামীম ব্যাপারী (২৭) ও তার বন্ধু শহীদ মাদবরের ছেলে হাসান মাদবর (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই বৃদ্ধার ঘরে ঘুকে তাকে শামীম ও হাসান পালাক্রমে ধর্ষণ করে।
এ সময় ওই বৃদ্ধা চিৎকার করলে চিৎকার শুনে প্রতিবেশিরা শুনে ছুটি আসে। পরে প্রতিবেশীরা তাকে অসুস্থ অবস্থায় উদ্দার করে। এক ফাঁকে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

ধর্ষনের শিকার বৃদ্ধা বলেন, জীবনে বড় পাপ করেছি। না হলে আজ এই দিনটা দেখা লাতো না।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশি এক নারী বলেন, রাতে হঠাৎ ঘুম ভেঙে যায়। তখন আমি শুনতে পাই পাশের ঘরের চিৎকারের শব্দ। আমি মনে করেছিলাম বৃদ্ধা অসুস্থ হয়ে এমনটা করছে। কাছে গেলে শুনতে পারি বৃদ্ধা বলছে আমারে বাচাঁ শামীম আর হাসান আমাকে মেরে ফেলতাছে। আমি দরজা ধাক্কা দিলে, এই ফাঁকে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যাচ্ছে। দৌঁড়ে পিছন গেলে দেখি ওরা দুই জন দৌঁড়ে পালিয়ে যাচ্ছে। ঘরে ঢুকে বৃদ্ধকে অজ্ঞান ও বিবস্র অবস্থায় খাটে পড়ে থাকতে দেখি।

অভিযুক্ত শামীমের দাদা সামসুল ইসলাম (৭৮) বলেন, আমার নাতি নেশা পানি করে কিন্তু কোন মেয়েলি সমস্যা নেই। এলাকার মানুষ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

ডামুড্যা থানার ওসি (তদন্ত) প্রবীন কুমার চক্রবর্তী  বলেন, ওই ঘটনায় অভিযোগ হয়েছে। বৃদ্ধকে ডাক্তারিপরীক্ষার জন্য শরীয়তপুর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


error: Content is protected !!