মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সখিপুরে বৃষ্টিতে জমে থাকা পানিতে ডুবে যমজ ভাই বোনের মৃত্যু

ছবি: যমজ ভাই বোন মাসুদ ও লামিয়া

শরীয়তপুর: ডোবায় জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে লামিয়া ও মাসুদ (৪) নামে যমজ ভাই-বোনের মৃত্যু হয়েছে।সোমবার (৭ জুন) সকালে  শরীয়তপুরের সখিপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু তারাবুনিয়া এলাকার বন্দুকশি বাজারের কুদ্দুস আলী বেপারী’র সন্তান।

স্থানীয় ও পরিবার সুত্রে জানাযায়, কুদ্দুস বেপারির চার ছেলে মেয়ে।ছোট ছেলে মেয়েকে বাসায় রেখে, বড় ছেলে মেয়েকে নাস্তা দিতে মাদ্রাসায় যান তার স্ত্রী। মাদরাসা থেকে এসে দেখেন তাদের ছোট ছেলে মেয়ে মাসুদ ও লামিয়া  বাসায় নেই। বাড়ির পাশের  ডোবার পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের ওই ডোবায় ভাসতে দেখা যায়। পরে উদ্ধার করে স্থানীয়রা তাকে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

ওই দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দুই শিশুর নানা আলাউদ্দিন জানান, বাড়ির পাশের একটি ডোবায় বৃষ্টির পানি জমেছিলো। সকালে লামিয়া ও মাসুদ ওই ডোবার পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুজির পর তাদের ওই ডোবার পানিতে ভাসতে দেখা যায়। পরে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক বেনজির আহম্মেদ তাদের মৃত ঘোষণা করেন।

সখিপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান হাওলাদার জানান, ঘটনাটি জেনেছি, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!