মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শণ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শণ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

গোপালগঞ্জ : গোপালগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া প্রথম পর্যায়ে ভূমিহীনদের মধ্যে বিতরণকৃত ৭৮৬টি ও দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ৭৮৯টি পাকা ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আনিসুর রহমান।

আজ শনিবার ১১টায় সদর উপজেলার মালেঙ্গায় অনুষ্ঠিত এক মত বিনিময় সভা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আনিসুর রহমান।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মাহাবুবুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আলাউদ্দিন, হরিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান মুন্সী মুকিতুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরে তিনি প্রথম পর্যায়ে সদর উপজেলার মালেঙ্গায় ৭৬টি. হরিদাসপুরে ৪৬টি ও গোপীনাথপুরে নির্মানাধীন ১০০টিসহ ৭৮৬টি এবং দ্বিতীয় পর্যায়ে জেলার বিভিন্ন উপজেলার নির্মাণাধীন ৭৭৯টি পাকা ঘর পরিদর্শন করেন। দ্বিতীয় পর্যায়ে ভূমি ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ৭৭৯টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। প্রথম পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের ৭৮৬টি ঘর বিতরণ করা হয়েছে।

পরিচালক আনিসুর রহমান উপকারভোগীদের সাথে কথা বলে বাসগৃহের কোন ক্রটি রয়েছে কিনা তার খোঁজ খবর নেন। প্রধানমন্ত্রীর দেওয়া এই বাসগৃহ সঠিক যতœ করে পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে বসবাস করার পরামর্শ দেন।


error: Content is protected !!