মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

কাশিয়ানী সদরকে পৌরসভা করার দাবিতে গণস্বাক্ষর ও স্মারকলিপি

কাশিয়ানী সদরকে পৌরসভা করার দাবিতে গণস্বাক্ষর ও স্মারকলিপি

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরকে পৌরসভা করার দাবীতে গণস্বাক্ষর কর্মসূচী ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ সোমবার (১৪ মে) সকাল ১১টায় কাশিয়ানী প্রেসক্লাব চত্ত্বরে পৌরসভার দাবীতে গণস্বাক্ষর কর্মসূচী পালন করা হয়। এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নিয়ে গণস্বাক্ষর করেন। এতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বর্তস্ফুর্তভাবে গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নেন।

পরে পৌরসভার দাবীতে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবার স্বারকলীপি পেশ করেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা দাউদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, সদর ইউনিয়ন আওয়ামী লগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলামসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

তারা বলেন, গোপালগঞ্জে ৫টি উপজেলায় চারটি পৌরসভা রয়েছে। কাশিয়ানী সদর পৌরসভা হবার যোগ্যতা রাখলেও দীর্ঘ দিনেও পৌরসভা করা হয়নি। যে কারনে সাধারন মানুষ সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।


error: Content is protected !!