মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮ জন

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮ জন

গোপালগঞ্জ : গোপালগঞ্জে একের পর এক বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় এক জনের মৃত্যু হয়েছে আর আক্রান্ত হয়েছে ৪৮ জন। সুস্থ হয়েছেন ৩ জন। হঠাৎ করে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়া আতংক ছড়িয়ে পড়েছে সাধারন মানুষের মাঝে।

আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৩ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২০ জন, কাশিয়ানী উপজেলায় ৮ জন, মুকসুদপুর উপজেলায় ৬ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৬ জন ও কোটালীপাড়া উপজেলায় ৩ জন রয়েছেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ৯১ জনের করোনা নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৮ জনের করোনা সনাক্ত হয়েছে। যা পরীক্ষার শতকরা ৫৩ ভাগ। এর মধ্যে সদর উপজেলায় ৫৩টি নমুনার মধ্যে ৪৩ জন, কাশিয়ানী উপজেলায় ১৩টির মধ্যে ৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১০টির মধ্যে ৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ৭টির মধ্যে ৩ জন শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, এ পযর্ন্ত জেলায় ২৪ হাজার ৪৬ জনের করোনা নমুনা পরীক্ষায় মোট সনাক্ত হয়েছেন ৪ হাজার ১১৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৩০ জন, কাশিয়ানী উপজেলায় ৭৫৫ জন, মুকসুদপুর উপজেলায় ৬০৫ জন, কোটালীপাড়া উপজেলায় ৫৭৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪৫৬ জন রয়েছেন।

মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৮০৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫৫৮ জন, কাশিয়ানী উপজেলায় ৭০১ জন, মুকসুদপুর উপজেলায় ৫৬২ জন, কোটালীপাড়া উপজেলায় ৫৪৩ জন ও টুঙ্গিপাড়া উপজেলায় ৪৩৯ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে এসেছে ৩ জন আর ছাড়পত্র পেয়েছেন ১০ জন। মোট আক্রান্তদের মধ্যে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১৬ জন আর হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৮০ জন।

এদিকে, করোনায় আক্রান্ত ৭ জনের শরীরের ভারতীয় ভ্যারিয়েন্ট ডেলটার অস্তিত্ব মেলায় গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের তেলিভিটা ও কালিভিটা গ্রামে লকডাউন চলছে। বৌলতলী, সাতপাড় ও সাহাপুর ইউনিয়েন সাপ্তাহিক হাট বন্ধ রয়েছে।


error: Content is protected !!