মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

গোপালগঞ্জে চুরি হওয়া কন্যা শিশুর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জে চুরি হওয়া কন্যা শিশুর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুর থেকে বসত ঘরের বেড়া কেটে চুরি হওয়া আড়াই বছরের কন্যা শিশু মনীষা সরকারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে উপজেলার বাটিকামারী মধ্যপাড়ার একটি বাথরুমের সেপ্টিক ট্যাংক থেকে ওই শিশু মরদেহ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু বকর মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশু কন্যা মনীষা সরকার উপজেলার বাটিকামারী মধ্যপাড়া গ্রামের প্রদীপ সরকারের মেয়ে।

ওসি মো: আবু বকর মিয়া জানান, রোববার (১৩ জুন) দিবাগত গভীর রাতে প্রদীপ সরকার ও বীণা সরকার তাদের শিশু কন্যা মনীষাকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। এসময় দুর্বৃত্তরা ঘরের বেড়া কেটে মনীষাকে চুরি করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মনীয়ার বাবা বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পরে আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে ওই দম্পতি পরিবারের প্রতিবেশী তারাপদ মালোর বাথরুমের সেপ্টিক ট্যাংকের পাশে ছুরি ও কাচি এবং মুখ খোলা দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশ খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে বাথরুমের সেপ্টিক ট্যাংকের ঢাকনা খুলে চুরি যাওয়া ওই কন্যা শিশু মনীষার মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো জানান, পুলিশ ধারনা করছে এটি পরিকল্পিত হত্যা করে ওই সেপ্টিক ট্যাংকের মধ্যে ফেলে রাখা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।


error: Content is protected !!