মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নড়িয়ায় ইয়াবা ও গাজাসহ দুই জন আটক

নড়িয়ায় ইয়াবা ও গাজাসহ দুই জন আটক

শরীয়তপুর :শরীয়তপুর নড়িয়া উপজেলার বিঝাড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা ও গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল । এসময় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমকার্ড জব্দ করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) মধ্যরাতের দিকে নড়িয়া উপজেলার বিঝারী বাজার ব্রীজের উপর এবং কাঞ্চনপাড়া বাজারের বাশার ব্যাপারীর ‘স’ মিলের সামনে পাঁকা রাস্তার উপর তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন বিঝাড়ি  মান্ডা এলাকার জালাল সিকদারের ছেলে ব্যবসায়ী মোঃ ফেরদৌস সিকদার (২৩) ও কাঞ্চনপাড়া এলাকার মৃত জুলমত আলী তালুকদারের ছেলে মোঃ জামাল তালুকদার (২৮)।
র‌্যাব-৮, সিপিসি-৩ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নড়িয়া উপজেলার বিঝাড়ি এলাকায় বিভিন্ন জায়গায় মাদক ক্রয় বিক্রয় করছে। এ পোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিধানিক দল একটি অভিযান পরিচালনা করে দুই জন মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করে। তাদের তল্লাশি করে ১২ পিচ ইয়াবা ও ১৫৪ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তারা আরও জানান, আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে পরবর্তীতে জেলার বিভিন্ন স্থানে মাদবসেবী ও খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে থাকেন।


error: Content is protected !!