মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নওগাঁর মান্দায় করোনা ভাইরাসে আব্দুর রাজ্জাক নামে এক ডিস ব্যবসায়ীর  মৃত্যু

নওগাঁর মান্দায় করোনা ভাইরাসে আব্দুর রাজ্জাক নামে এক ডিস ব্যবসায়ীর  মৃত্যু

নওগাঁ: নওগাঁর মান্দায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আব্দুর রাজ্জাক (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে আদমদীঘি এলাকায় মারা যান তিনি।

নিহত আব্দুর রাজ্জাক মান্দা উপজেলার ৫নং গনেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আব্দুর রহমান শেখ এর ছেলে। তিনি পেশায় কেবল অপারেটর (সতিহাটের ডিস ব্যবসায়ী) ছিলেন।

জানা গেছে, করোনাভাইরাসের যাবতীয় উপসর্গ নিয়ে বুধবার সকাল ১০ টার দিকে আবদুর রাজ্জাক মান্দা হাসপাতালে যান। এ সময় পরিবারের অন্য সদস্যরাও পরীক্ষার জন্য তার সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন।
করোনা পজেটিভ হওয়ার পর তারা সকলেই বাড়ি ফিরে আসেন। দুপুরের দিকে আব্দুর রাজ্জাকের শ্বাসকষ্টসহ অন্যান্য উপসর্গ বেড়ে যায়। এ অবস্থায় একটি মাইক্রোবাসে তাকে বগুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে আদমদীঘি এলাকায় মারা যান তিনি। তবে তাদের পরিবারের লোকজনের দাবি যে, সম্প্রতি তার পিত্তথলীর পাথর অপারেশন করায় তার অসুস্থ বেড়ে যায়। আর সে কারনেই তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকাজুড়ে সাধারণ মানুষদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।এমনকি নানান মানুষ, নানা মন্তব্য করেই চলেছেন যে, আসলে তার মৃত্যুর আসল রহস্য কি?

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, বুধবার সকাল ১০টার দিকে আব্দুর রাজ্জাক স্ব-পরিবারে হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করান। এর আগে সোমবারে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের ডাক্তারদের সরনাপন্ন হন তিনি।  এতে আবদুর রাজ্জাক (৪০), বাবা আব্দুর রহমান (৮৫), ছেলে রেদওয়ান রাহাত (১৪) ও শাশুড়ি আমেনা বিবি (৬৫) করোনা পজেটিভ হন। পরীক্ষায় নেগেটিভ হন আবদুর রাজ্জাকের স্ত্রী ফারজানা আক্তার (৩৫)। এরপর তার অকাল মৃত্যুতে কেবল অপারেটর (ডিস ব্যবসায়ী) সাথে সংশ্লিষ্টরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


error: Content is protected !!