মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মসজিদের ফ্যানের সাথে ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

মসজিদের ফ্যানের সাথে ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিশ শিবরামপুরে বায়তুল ইসলাম জামে মসজিদে ফ্যানের সাথে গোলায় দড়ি পেচিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে।

২১জুন সোমবার আসরের নামাজের সময় মসজিদে মুয়াজ্জিন মসজিদে আজান দিতে এলে মসজিদের ভিতরে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন।

নিহত মিন্টু (৬৫) পশ্চিম শিবরামপুর এলাকার মৃত আজিজুল ইসলাম এর ছেলে।

মসজিদের মুয়াজ্জিন জোবায়ের জানান, যোহরের নামাজ শেষ করে আমি চিরিবন্দরে গ্রামের বাড়ি গিয়েছিলাম। আসরের নামাজের সময় যখন মসজিদে প্রবেশ করি তখন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেই। তিনি আরো জনান, এশার নামজের সময় সমজিদে তালা মারি এবং ফজরে তালা খোলা হলে এলাকার মুসল্লির সুবিধার জন্য সাড়াদিন তালা খোলা রাখা হয়।

এলাকাবাসী সুত্রে জানাযায়, প্রায় ৮/১০ দিন আগে মিন্টু কে তার পরিবার বাড়ি থেকে বেড় করে দিয়েছে। এর আগে মিন্টু তার ছেলে দূর্ঘটনায় মারা গিয়েছে বলে তার বন্ধুর কাছে ২ হাজার টাকা নিয়ে নেশা করেছে। এ বিষয়টি পরিবারের লোকজন জানতে পারলে মিন্টুকে বাড়ি থেকে বের করে দেয়।

মিন্টু কে বাড়ি থেকে বের করে দিলে মিন্টু তার বাড়ির পাশেই মসজিদে রাত্রী যাপন শুরু করেন। ৩/৪ দিন ঐ মসজিদে রাত্রী যাপনের পর মসজিদ কমিটি তাকে সেখান থেকে বাসায় ফিরতে বলেন।
আজ দুপুরে সে মসজিদের ভিতরে ফ্যানের সাথে গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের আপত্তি না থাকায় পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেন।


error: Content is protected !!