মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ থেকে দা‌রিদ্র বিমোচন করা-স্থানীয় সরকার প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ থেকে দা‌রিদ্র বিমোচন করা-স্থানীয় সরকার প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ : স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্রাচায্য বলেছেন জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের স্বপ্ন ছিল দেশ থেকে দা‌রিদ্র বিমোচন করা। তি‌নি তার সে স্বপ্ন পূরন করে যেতে পারেন‌নি। কিন্তু, তার কন্যা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আজ শনিবার সকালে গোপালগঞ্জের কোটালীপাড়ায় “দারিদ্র বিমোচনে বাপার্ড; সম্ভাবনা ও করনীয়” শীর্ষক এক কর্মশালা ভার্চুয়ালি যোগ দিয়ে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী ইতোম‌ধ্যে অর্ধ লক্ষা‌ধিক দ‌রিদ্র গৃহহীন লোককে ঘর বিতরন করে মাথা গোঁজার ঠাঁয় দিয়েছেন। যা সারা বিশ্বে প্রশং‌সিত হয়েছে।

কোটালীপাড়া বাপার্ড-এর একাডে‌মিক ভবনের হলরুমে বাপার্ড-এর মহাপ‌রিচালক শেখ মো: ম‌নিরুজ্জামানের সভাপতিত্বে অনু‌ষ্ঠিত এ সে‌মিনারে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স‌চিব মো: রেজাউল আহসান, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এ কিউ এম মাহবুবসহ বি‌ভিন্ন বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধিসহ সং‌শ্লিষ্ট বিভাগের শতা‌ধিক কর্মকর্তাগন ভার্চুয়ালী যুক্ত ছিলেন। অনু‌ষ্ঠিত এ সে‌মিনারে কোটালীপাড়া উপসভার মেয়র মো: কামাল হোসেনসহ বাপার্ড কর্মকর্তাগন, রাজনৈ‌তিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, গণমাধ্য্যমকর্মীগণ উপ‌স্থিত ছিলেন।


error: Content is protected !!