মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

শরীয়তপুরে ছাত্রলীগের উদ্যোগে জনসচেতনতা মূলক প্রচাতনা ও মাস্ক বিতরণ করা হয়েছে

শরীয়তপুরে ছাত্রলীগের উদ্যোগে জনসচেতনতা মূলক প্রচাতনা ও মাস্ক বিতরণ করা হয়েছে

শরীয়তপুর: শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি নির্দেশে ও শরীয়তপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরন করা হয়েছে।

বুধবার (৩০শে জুন) দুপুরে দীর্ঘ সময় শরীয়তপুর শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গীর মোড় থেকে শুরু পালং বাজার ঘুরে পালং উত্তর বাজার পর্যন্ত উক্ত বিষয়ে জনসচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরণ কার্যক্রম করা হয়। এসময় প্রায় ১৫০০ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নূর হোসেন সরদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান সিকদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মিজানুর রহমান, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলম, কালু মোল্লা, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সোহাগ, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান, মাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান সহ প্রমুখ

জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ বলেন, আমাদের নেতা, স্থানীয় এমপি, শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপুর নির্দেশে জেলা ছাত্রলীগের উদ্যোগে আজ আমরা সাধারণ জনগনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার জন্য জনসচেতনতা মূলক প্রচরানা ও মাস্ক বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


error: Content is protected !!