মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মান্দায় সোনালী ব্যাংকের ম্যানেজারকে হুমকি;দুই কথিত সাংবাদিকসহ তিনজনের বিরুদ্ধে জিডি

ছবি: কথিত দুই সাংবাদিক

মান্দা: নওগাঁর মান্দায় সাংবাদিক পরিচয়ে মুঠোফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদানের ঘটনায় তিনজনের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

সোনালী ব্যাংক মান্দা শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান বাদি হয়ে সোমবার রাতে থানায় সাধারণ ডাইরিটি করেন।

শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান জানান, উপজেলার দোসতি গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ময়নুল ইসলাম জুয়েলের ব্যবসা প্রতিষ্ঠান মিম এন্টারপ্রাইজের নামে ব্যাংক শাখা থেকে ২০১৭ সালে ১০ লাখ টাকা ঋণ গ্রহণ করেন। উক্ত ঋণ সময়মত পরিশোধ করেননি তিনি। ঋণ খেলাফি হওয়ায় ব্যাংকের শাখায় বন্ধকী সম্পত্তি নিলাম দেওয়ার জন্য গত ১৯ জুন সেখানে সাইবোর্ড ঝুলানো হয়।

তিনি আরো বলেন, সাইনবোর্ড টাঙানোর বিষয়কে কেন্দ্র গত রোববার (২৭ জুন) দুপুরে আমার সরকারি মুঠোফোনে সাংবাদিক তুহিন পরিচয় দিয়ে ফোন দেন। এসময় কথিত হলুদ সাংবাদিক তুহিন সাইনবোর্ডটি উঠিয়ে নেওয়ার জন্য আমাকে চাপ সৃষ্টি করে। রাজি না হওয়ায় কথিত হলুদ সাংবাদিক তুহিন অশ্লীলভাষায় গালিগালাজসহ আমাকে হুমকি প্রদান করে। পরবর্তীতে একই ফোন থেকে বুলবুল নামে আরেক কথিত হলুদ সাংবাদিক একইভাবে গালিগালাজ ও ভয়ভীতি প্রদান করেন বলে জানান তিনি।

ব্যাংক কর্মকর্তা অভিযোগ করে বলেন, বালু ব্যবসায়ী জুয়েলের দ্বারা প্ররোচিত এবং অতিউৎসাহী হয়ে কথিত হলুদ সাংবাদিক তুহিন ও এবং কথিত হলুদ সাংবাদিক বুলবুল চাঁদাচাজি করার ধান্দায় এ ধরণের ঘটনা ঘটিয়েছেন।

এ ঘটনায় সোমবার রাতে ব্যবসায়ী ময়নুল ইসলাম জুয়েল, কথিত হলুদ সাংবাদিক তুহিন এবং কথিত হলুদ সাংবাদিক বুলবুলের বিরুদ্ধে সাধারণ ডাইরি করেন তিনি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


error: Content is protected !!