মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, ১৬ জিলহজ, ১৪৪২
মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নিজস্ব বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ির পথে বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা

নিজস্ব বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ির পথে বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা

গোপালগঞ্জ : লকডাউনে আটকে পড়া বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের ব্যবস্থাপনায় নিজস্ব বাসে বাড়ির পথে রওনা হয়েছেন।

আজ রবিবার (১৮ জুলাই) সকাল ৮টায় শিক্ষার্থীদের বাস ক্যাম্পাস থেকে স্বস্ব গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, শিক্ষার্থী উপদেষ্টা ড. মো. শরাফত আলী ও পরিবহন দপ্তরের প্রশাসক তাপস বালা।

আজ রবিবার (১৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক তাপস বালা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে. আজ সকাল ৮টায় ১) গোপালগঞ্জ- ঢাকা, ২) গোপালগঞ্জ-বগুড়া-রংপুর, ৩) গোপালগঞ্জ-খুলনা-যশোর, ৪) গোপালগঞ্জ-টেকেরহাট-বরিশাল-পটুয়াখালী, ৫) গোপালগঞ্জ-খুলনা-চুকনগর-সাতক্ষীরা-নাভারণ, ৬) গোপালগঞ্জ-ভাঙ্গা-ফরিদপুর-রাজবাড়ী-কুষ্টিয়া-ঝিনাইদহ-মাগুরার গন্তব্যে বাস ছেড়ে যায়। এছাড়া রাত ৮টায় ছেড়ে যাবে গোপালগঞ্জ-ময়মনসিংহ-টাঙ্গাইল-মানিকগঞ্জের উদ্দেশ্যে।

এর আগে গত ১৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব এর নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে বাড়ি ফিরতে ইচ্ছুক শিক্ষার্থীদের কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করা হয়। যে সকল শিক্ষার্থীর কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ শুধুমাত্র তারাই এই বিশেষ বাস সার্ভিসে নিজেদের বাড়িতে যেতে পারছেন। ১৫ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিসে বাড়ি ফিরতে ৮৪৫ জন শিক্ষার্থী আবেদন করেন।


error: Content is protected !!