মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

মুকসুদপুরে করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ

মুকসুদপুরে করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত বিভিন্ন কর্মসূচীর আওতায় করোনায় ক্ষতিগ্রস্থ ১০ জন উদ্যোক্তাদের মাঝে ১ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকার প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এই প্রণোদনা ঋণ বিতরণ করে।

আজ বুধবার (২৮ জুলাই) সকালে মুকসুদপুর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সম্মেলন কক্ষে এই ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের রহমান রাশেদ।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বাসুদেব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার মো: ওয়াহিদুজ্জামান উপস্থিত ছিলেন।

পরে উদ্যোক্তা অজুফা বেগম, সরন ফকির, পল্লব মুন্সী, এসমোতারা বেগম, রুবি বেগম, রুপালী বেগম, রিপা সুলতানা, ফারজানা ববি লোভা, সুজদা আক্তার ও রুপালী বেগমের হাতে প্রণোদনা ঋণ তুলে দেয়া হয়।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বাসুদেব সরকার জানান, করোনাকালিন সময়ে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মধ্যে ১০ জন সুফোল ভোগীর মাঝে ১ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকা ঋণ বিতরণ করা হলো। এছাড়াও আরও ৫৪ লাখ টাকা ঋণের প্রস্তাব অনুমোদন হয়েছে। অচিরেই এই ঋণের টাকা বিতরণ করা হবে।


error: Content is protected !!