[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

গোপালগঞ্জে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

গোপালগঞ্জে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

গোপালগঞ্জ : হাসপাতালে আসা কোভিড আক্রান্ত ও শ্বাসকষ্ট রোগীদের অক্সিজেন সেবা দিতে গোপালগঞ্জে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যেগে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৫ আগষ্ট) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে এসব অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

পরে এক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবির প্রাক্তন প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো: আবদুস সবুর।

জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় আইইবির প্রসেডেন্ট ইঞ্জিনিয়ার মো: নুরুল হুদা, ভাইস প্রেডিসেন্ট ইঞ্জিনিয়ার মো: নুরজ্জামান, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: শাহাদাত হোসেন শীবলু, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মো: আলমগীর, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী রিযাকত আলী লেকু, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: জাহিদ হোসেন, এলডজিইডির নির্বাহি প্রকৌশলী মো: এহসানুল হকসহ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ও ম্যাক্স গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকের কাছে হস্তান্তরকৃত ৩০টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ৪০ লিটারের ১৫ টি ও ১০ লিটারে ১৫টি সিলিন্ডার রয়েছে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, এ অক্সিজেন সিলিন্ডারে মাধ্যমে হাসপাতালে আসা কোভিড ও শ্বাসকষ্ট রোগীদের সেবা দিতে সুবিধা হবে। এর মাধ্যমে আমরা মানুষের পাশে এসে দাঁড়ানোর একটি শিক্ষা পাচ্ছি। আশা করি দেশের সকল বৃত্তবানেরা মানুষের পাশে এসে দাঁড়াবে।


error: Content is protected !!