মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জে দুইশত বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

গোপালগঞ্জে দুইশত বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

গোপালগঞ্জ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে দুইশত বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

গোপালগঞ্জ আবহানী ক্রীড়া চক্র এ সংবর্ধনার আয়োজন করে।

আজ বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টায় শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

গোপালগঞ্জ আবহানী ক্রীড়া চক্রের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিকদার নূর মোহাম্মদ দুলু, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর বক্তব্য রাখেন।

পরে অতিথিবৃন্দ সদর উপজেলার দুইশত বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার তুলে দিয়ে সংবর্ধনা প্রদান করেন। এসব উপহার সমাগ্রীর মধ্যে রয়েছে একটি শাড়ি, একটি লুঙ্গি, নগদ ৫’শ টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।

এর আগে অনুষ্ঠানের অতিথিবৃন্দদের উত্তরীয় পরিয়ে দেয়া হয় ও সম্মামনা বই তুলে দেয়া হয়। #


error: Content is protected !!