[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

উন্নয়নের ধারাবাহিকতা চাইলে নৌকার কোনো বিকল্প নেই: আহমেদ ফিরোজ কবির এমপি

উন্নয়নের ধারাবাহিকতা চাইলে নৌকার কোনো বিকল্প নেই: আহমেদ ফিরোজ কবির এমপি

পাবনা: পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বলেছেন, বর্তমান সরকার কথায় নয়, কাজ বিশ্বাসী। তার প্রমাণ সারাদেশের উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন। সুজানগরে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন সেই উন্নয়ন ধারাবাহিকতার একটি চিহ্ন মাত্র। শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বর্তমান সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে। সেজন্য স্কুলের ভবনগুলো আধুনিকায়ন নতুন করে নির্মাণ করা হচ্ছে। শুধু শিক্ষা ব্যবস্থাই নয়, সকল ক্ষেত্রে উন্নয়ন ঘটাচ্ছে বর্তমান সরকার। তাই আগামীতেও এই উন্নয়ন দেখতে চাইলে নৌকার কোনো বিকল্প নেই। উন্নয়ন ও শান্তির প্রতিক হলো নৌকা।
বৃহস্পতিবার (২৫ মে) পাবনার সুজানগর উপজেলার চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এদিন সকালে প্রথমে ফিতা কেটে ও নামফলক উন্মোচনের মাধ্যমে মানিকহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন আহমেদ ফিরোজ কবির এমপি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ কে এম শামছুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম, উপজেলা সহকারি শিক্ষা অফিসার আজিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মুশতাক আহমেদ, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ। এসময় স্কুলের শিক্ষক শিক্ষার্থী সহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।
পরে মালিফা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাটখালী চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন করেন আহমেদ ফিরোজ কবির এমপি। এসময় স্কুল পরিচালনা কমিটির সভাপতি, প্রধান শিক্ষক সহ শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। স্কুলগুলো নির্মাণে ব্যয় হয়েছে ৪ কোটি ২৪ লাখ টাকা।


error: Content is protected !!