[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তী উপলক্ষে জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচি

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তী উপলক্ষে জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচি

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ার নওপাড়ায় পানসাড়া আশ্রয়ন প্রকল্পে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন, শরীয়তপুরের উদ্যোগে এবং নড়িয়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, জেলা প্রশাসন,শরীয়তপুরের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে ৫০ হাজার বৃক্ষরোপন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।এ আয়োজনের অংশ হিসেবে আজ নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের পানসাড়া আশ্রয়নে বৃক্ষরোপণ কর্মসূচি পরিচালিত হয়েছে। এতে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন করেন এবং আশ্রয়নে বসবাসকারীদেরমাঝে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ_২ আসনের মাননীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসিন এমিলি।স্থানীয় জনপ্রতিনিধি সহ আওয়ামীগের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন। সকলে জেলা প্রশাসনের এ উদ্যোগকে সাধুবাদ জানান।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য বলেন,জাতির পিতার জুলি ও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে জেলা প্রশাসনের উদ্যোগে সাড়া দিয়ে নড়িয়া উপজেলায় ১০ হাজার বৃক্ষ রোপণ করা হবে। আজ মাননীয় উপমন্ত্রী মহোদয়ের মাধ্যমে এ কর্মসূচির শুভ সূচনা হলো।


error: Content is protected !!