সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আঃলীগ নেতা মিহির চক্রবর্তী

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আঃলীগ নেতা মিহির চক্রবর্তী

শরীয়তপুর: সারাদেশে চলছে ইউনিয়ন পরিষদের নির্বাচন তারই ধারাবাহিকতায় ৫ম ধাপে আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিত হবে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচন। আসন্ন নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমান নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী।

আজ বুধবার (৮ই ডিসেম্বর) সকাল ১১টার দিকে নড়িয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং কর্মকর্তার নিকট কেদারপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মুরব্বি, যুবক ও তরুনদের সমন্বয়ে গঠিত প্রতিনিধি দল নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন চেয়ারম্যান পদপ্রার্থী মিহির চক্রবর্তী।

চেয়ারম্যান পদপ্রার্থী মিহির চক্রবর্তী বলেন, আমি দীর্ঘদিন যাবত রাজনীতির সাথে সম্পৃক্ত। সর্বদা নিজ এলাকা কেদারপুরে অবস্থান করে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষের সুখে দুঃখে তাদের পাশে থেকেছি। যখনি আমার ইউনিয়নের কেউ কোন সমস্যা সম্মুখীন হয় আমি সব সময় তাদের পাশে ইতিপূর্বেও সব সময় ছিলাম এবং আগামীতেও থাকবো। কেদারপুর ইউনিয়নের বিভিন্ন স্তরের মুরব্বি, যুবক ও তরুনদের সমর্থন ও আশির্বাদ/দোয়া নিয়ে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আজ মনোনয়ন পত্র দাখিল করলাম।

কেদারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে সাধারণ মানুষের নিকট হতে আমি যে পরিমান সমর্থন, আশির্বাদ ও ভালোবাসা পেয়েছি তা আমার চলার পথের অনুপ্রেরণা। আমি নির্বাচনে জয়ী হলে কেদারপুর ইউনিয়নকে একটি মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবে। রাস্তা ঘাট, স্কুল-কলেজ, মন্দির-মসজিদ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো। সাধারন জনগন তাদের শতভাগ নাগরিক সুবিধা যাতে যথাযথ ভাবে পেতে পারে আমি সেই লক্ষ্য নিয়ে কাজ করবো। সরকার ঘোষিত যে সকল ভাতা গুলো রয়েছে তা যেন যথাযথ ভাবে সাধারণ জনগন পেতে পারে আমি সেই বিষয়টি গুরুত্বের সহিত দেখবো।

উল্লেখ, মিহির চক্রবর্তী শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা কেদারপুর ইউনিয়নের মৃত নারায়ণ চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র। মিহির চক্রবর্তী ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে হৃদয়ে ধারন করে ছাত্রলীগ দিয়েই তার রাজনীতির শুরু। মিহির চক্রবর্তী রাজনৈতিক জীবনে কেদারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন, এরপর তিনি ছিলেন নড়িয়া উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক, শরীয়তপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি, নড়িয়া উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক।

বর্তমানে মিহির চক্রবর্তী নড়িয়া নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, শরীয়তপর জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, নড়িয়া উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতির দায়িত্বে রয়েছেন।


error: Content is protected !!