[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

যুবদল নেতা সাগরকে তুলে নেওয়ার অভিযোগ

যুবদল নেতা সাগরকে তুলে নেওয়ার অভিযোগ

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক হাজী মতিউর রহমান সাগরকে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় রাস্তা থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।
যুবদল নেতার স্ত্রী মুক্তা রহমান খবরের কাগজকে বলেন, ফজরের নামাজ পড়তে গেলে মুগদা থানাধীন মান্ডা মসজিদের শেষ মাথার ব্রিজের উপর তাকে গতিরোধ করে একটি কালো মাইক্রোবাসে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়।

বিএনপির নেতারা  বলেন, এভাবে গ্রেপ্তার করে বিএনপির নেতা-কর্মীদের স্তব্ধ করা যাবে না। সাগরকে তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী। আমরা অবিলম্বে সাগরকে জনসমক্ষে হাজির করে তার পরিবারের কাছে ফেরত দেয়ার আহ্বান জানাচ্ছি।

যুবদল নেতার স্ত্রী মুক্তা রহমান জানান, আমার স্বামীকে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তা থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয় তুলে নিয়ে যায়। সকাল থেকে তার নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে নিয়ে আমরা খুব চিন্তিত আছি। তাহার বিরুদ্বে যদি কোন সুনির্দষ্ট অভিযোগ থাকে তাহলে কোর্টে সোপর্দ করুক নচেৎ জনসম্মুখে হাজির করার দাবী জানাই।

যুবদল নেতার মামাতো ভাই মাসুদ দেওয়ান বলেন,আমি মুুগদা, মতিঝিল, পল্টন থানায়  জিডি করতে গেছি, কোথাও জিডি নেয়নি এবং অনলাইনেও করতে পারিনি।

মুগদা থানার ওসি তারিকুজ্জামান জানান, এমন বিষয় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ আসলে হয়তে জানতে পারতাম। আমাদের এলাকায় এমন কোন ঘটনা ঘটেনি


error: Content is protected !!