মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২২ শাওয়াল, ১৪৪৩
মঙ্গলবার, ২৪ মে, ২০২২

মান্দায় গ্রামীণ শান্তি সংঘের উদ্যোগে অর্ধশতাধিক প্রবীণ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান

মান্দায় সামাজিক সংগঠনের উদ্যোগে প্রবীণ ব্যক্তিদের সংবর্ধনা।

নওগাঁ : নওগাঁর মান্দায় সামাজিক সংগঠন ‘গ্রামীণ শান্তি সংঘ’ এর উদ্যোগে অর্ধশতাধিক প্রবীণ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার গনেশপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনার সভার আয়োজন করা হয়।

এ উপলক্ষে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিশু-কিশোরদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি। বিকেলে সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

স্থানীয় পল্লী চিকিৎসক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন দক্ষিণ মৈনম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছিন আলী, মহাদেবপুর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মকিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত এনএসআই মাহফুজুর রহমান ওরফে ফরেজ, রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির জুনিয়র ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম এবং আদমদিঘী থানার সাব- ইন্সপেক্টর মোশারফ হোসেন আকন্দ প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা এবং পরিকল্পনায় ছিলেন ব্র্যাক সলঙ্গা সিরাজগঞ্জ শাখার শাখা ব্যাবস্থাপক মোজাফফর হোসেন মন্ডল। তিনি বলেন, বাঙ্গালপাড়া গ্রামের অনেক কৃতি সন্তান দেশের বিভিন্ন অঞ্চলে চাকরি করেন। তাঁদের অর্থায়ন ও সহযোগিতায় বাঙ্গালপাড়া গ্রামের ৬৫ বছরের ওপরে ৫৪ জন ব্যক্তিকে সংবর্ধনাসহ জায়নামাজ, টুপি এবং তসবিহ প্রদান করা হয়।


error: Content is protected !!