সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে আমেরিকা, আর খুশিতে বগল দাবড়াচ্ছে তারা- ফারুক খান এমপি

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে আমেরিকা, আর খুশিতে বগল দাবড়াচ্ছে তারা- ফারুক খান এমপি

গোপালগঞ্জ : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি বলেছেন, যখন যুক্তরাষ্ট্র, বাংলাদেশের র‌্যাবের ৭ কর্মকর্তাকে ভ্রমনে নিষেধাজ্ঞা দিয়েছেন ঠিক তখন বিএনপির মির্জা ফখরুল এবং মাহমুদুর রহমান মান্না এমন বক্তব্য দিয়েছে যে মনে হয়েছে তারা আনন্দে মরে যাচ্ছেন। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে আমেরিকা, আর তারা খুশিতে বগল দাবড়াচ্ছে।

আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন আসলে এখনো আমাদের দেখতে হয় মিরজাফরদের পদচারনা। মিরজাফররা শেষ হয় না এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখের ব্যাপার। আমাদের মহান মুক্তিযুদ্ধের সময়ও এরাই বিরোধীতা করেছিল। এরাই আমাদের মা-বোনদের পাকিস্তানিদের হাতে তুলে দিয়েছে। এদের ষড়যন্ত্রে বাংলাদেশে আলবদর আলসামস তৈরি হয়েছে। কখনো প্রত্যক্ষভাবে, কখোনো বা পরোক্ষভাবে। বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে, বঙ্গবন্ধুর আদর্শের বিরুদ্ধে, মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে, জননেত্রী শেখ হাসিনার এগিয়ে যাওয়ার উন্নয়নের বিরুদ্ধে, টাকার বিনিময়ে তারা মানুষকে প্রতারিত করে, মানুষকে ভয় দেখিয়ে নৌকার বিরুদ্ধে কাজ করেছে।

ফারুক খান আরো বলেন, যখনই বাংলাদেশ এগিয়ে যায়, যখনই আমরা বঙ্গবন্ধুর আর্দশকে সারা বিশ্বের সামনে তুলে ধরি তখনই তারা পেছন থেকে ষড়যন্ত্র শুরু করে। অর্থ হোক বা মিথ্যা কথা হোক বিভিন্ন ভাবে তারা দেশের মানুষকে পেছন দিকে নিয়ে যায়। খুবই দুঃখজনক ব্যাপার হলো যখন দেখি আমাদের দলের বিভিন্ন পদে যারা বসে আছে তারাও এর সাথে জড়িত থাকে।

সংসদ সদস্য আরো বলেন, আমাদের জন্য ভালো খবর হচ্ছে যে এই নির্বাচনের মাধ্যমে আমরা তাদের মুখোশ উন্মোচন করতে পেরেছি। আপনারা তাদেরকে এমনভাবে পরাজিত করেছেন যে তাদের ষড়যন্ত্র ধুলিসাৎ হয়েছে। কিন্তু তারা আবারও ষড়যন্ত্রে লিপ্ত হবে, তাদের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে।

নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে ফারুক খান বলেন, উন্নয়নের আগে হচ্ছে রাজনীতি আপনারা সেদিকেও খেয়াল রাখবেন। আপনারাই আমাদের আগামীর সম্বল। আপনাদের তৃনমূলের নেতৃত্বই আমাদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

মুকসুদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুকসুদপুর পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির খান, সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য রেহানা আক্তারসহ মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!