সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

শরীয়তপুরে সাংবাদিকের উপর হামলা

ছবি: আহত সাংবাদিক

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নে জাতীয় এক দৈনিকের জেলা প্রতিনিধির উপর হামলা ঘটনা ঘটেছে।
শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭: ৩০ মিনিটের সময় আংগারিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। হামলার শিকার সাইফুল ইসলাম (২৬) দৈনিক আলোকিত প্রতিদিন ও দৈনিক বাংলাদেশ সমাচার এর শরীয়তপুর জেলা প্রতিনিধি ও ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মরত।
অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক সাইফুল ইসলাম ও তার ফুফাতো ভাই কবির হোসেন (৪০) মোটরবাইক যোগে আমার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে হামেদ সরদারের বাড়ির সামনে পাকারাস্তার উপর আসলে শাহাজল মোল্লার (৪১) হুকুমে ১০ থেকে ১৫ জন তাদের পথ অবরোধ করে অতর্কিত হামলা করলে কবির হোসেন মারপিটের আঘাতে মোটর বাইক থেকে মাটিতে পড়ে যায় এবং আরিফ মোল্লা (২৮)তার হাতে থাকা রাম দা দিয়ে সাইফুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে কোপ মারলে উক্ত কোপ তার কপালের ডান পার্শ্বে লেগে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। ইউনুছ মোল্লা (৩০) তার হাতে থাকা হকিষ্ট্রীক দিয়ে সাইফুল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে নীলুফুলা জখম করে। এছাড়াও হামলাকারীরা দুজনের কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
হামলার বিষয়ে সাইফুল ইসলাম বলেন, আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় হামলাকারীদের অপরাধ কার্যকলাপ নিউজে তুলে ধরায় তারা আমার উপর এ অতর্কিত হামলা চালালো। আমি এর সুষ্ঠু বিচার চাই।
এ বিষয়ে জানতে অভিযুক্ত শাহাজল মোল্লার সাথে এখনো যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে পালং থানার ওসি আক্তার হোসেন বলেন, আমি এ অভিযোগের কথা শুনেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!