সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

নড়িয়া: আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে
শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ সরদারের উপর হামলায় জড়িতদের বিচারের দাবিতে বুধবার (২৯শে ডিসেম্বর) স্থানীয় বাজারে ভুক্তভোগী প্রার্থীর কর্মী, সমর্থক এবং জনসাধরনের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহন কারীরা এই জঘন্যতম কর্মকান্ডের তীব্র নিন্দা জানান এবং অনতিবিলম্বে এর সাথে সংশ্লিষ্ট সকলের গ্রেফতার এবং বিচার দাবি করেন।

স্থানীয়রা জানান, গত সোমবার দুপুর ১টার দিকে আব্দুল আজিজের ওপর ইউনিয়নের পণ্ডিতসার বাজারে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। পরে তাঁর সমর্থকরা তাঁকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিত্সার জন্য তাঁকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

আব্দুল আজিজ সরদার স্থানীয় সাংবাদিকদের বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাছির ফকির ওই হামলার জন্য দায়ী। ঘটনার পরই নড়িয়া থানায় তিনি এ বিষয়ে অভিযোগ করেন। অপর প্রার্থী নাছির ফকির এ অভিযোগ অস্বীকার করেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর এ বিষয়ে বলেন, ঘটনার সঙ্গে সম্পৃক্ত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। অভিযোগটি তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!