সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

টেকনোলজিষ্ট সাইফুল হত্যার প্রতিবাদে মুকসুদপুরে মানববন্ধন

টেকনোলজিষ্ট সাইফুল হত্যার প্রতিবাদে মুকসুদপুরে মানববন্ধন

গোপালগঞ্জ : হবিগঞ্জের মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট সাইফুল ইসলামকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে গোপালগঞ্জের মুকসুদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মসূচীর আয়োজ করে।

আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ কর্মসূচীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বেসরকারী সকল ক্লিনিক ও ডায়ানষ্টিক সেন্টারের ল্যাব টেকনোলজিষ্টগণ অংশ নেন।

পরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহমুদুর রহমান, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সিটি ডিজিটাল ডায়াগনষ্টিকের ল্যাব টেকনোলজিষ্ট উজ্জল সেন, জিম ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের ল্যাব টেকনোলজিষ্ট রাকিবুল ইসলাম বক্তব্য রাখেন।

এ এসময় বক্তারা হবিগঞ্জের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) সাইফুল ইসলামকে নৃশংসভাবে হত্যাকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবি জানান। যাতে এমন নৃশংস কাজ আর কোথাও সংঘটিত না হয়।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর স্যাম্পল কালেকশন-এর সময় বিলম্বিত হওয়ায় হবিগঞ্জ সদর হাসপাতালে মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলামকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।


error: Content is protected !!