বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

মান্দায় বড়দিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

মান্দায় বড়দিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

নওগাঁ: নওগাঁর মান্দায় বড়দিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ হয়েছে। বুধবার বিকেলে উপজেলার দেলুয়াবাড়ি বাজারে ৪০ জন আদিবাসী ও খৃষ্টান সম্প্রদায়ের দুস্থদের মাঝে এসব কম্বল বিতরণ করেন সেবায় ধর্ম সংগঠনের উদ্যোক্তা অবসরপ্রাপ্ত শিক্ষক প্রসাদ ফণী (রতন)।

এসময় উপস্থিত ছিলেন- চকগোপাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ইদ্রিস আলী প্রামানিক, অবসরপ্রাপ্ত শিক্ষক বিমল কুমার,শিক্ষক জয়ন্ত ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম জুয়েল,আবুল কালাম আজাদ, প্রকাশ চন্দ্র, সমাজসেবী নিশিত কুমার ও কনক কুমার প্রমূখ। উপস্থিত বক্তাগণ তাঁদের বক্তব্যে সামর্থ্যবানদের সেবায় ধর্মের পাশে দাঁড়ানোর আহবান জানান।

নওগাঁয় স্বাস্থ্যবিধি মেনে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা এবং নিয়ামতপুরসহ সমগ্র নওগাঁ জেলায় স্বাস্থ্যবিধি মেনে ডিগ্রি (পাশ) কোর্সের ১ম বর্ষ পরীক্ষা ২০২০ অনুষ্ঠিতব্য ২০২১ ইং সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১ টা ৩০ মিনিট থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার মান্দা মমিন শাহানা সরকারী ডিগ্রি কলেজ এবং নিয়ামতপুর সরকারি কলেজ কেন্দ্রে ডিগ্রি (পাশ) কোর্সের ১ম বর্ষের স্বাধীন বাংলাদেশের অভ্যূদয়ের ইতিহাস বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মান্দা মমিন শাহানা সরকারী ডিগ্রি কলেজ কেন্দ্রে বলিহার ডিগ্রী কলেজ, দাসপাড়া ডিগ্রী কলেজ এবং উত্তরা ডিগ্রী কলেজের সর্বমোট ১৮৮ জন পরীক্ষার্থীদের মধ্যে ১৭৯ জন অংশগ্রহণ করেন। এদের মধ্যে ৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। অপরদিকে নিয়ামতপুর সরকারি কলেজ কেন্দ্রে বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রি কলেজ এবং চকউলী ডিগ্রি কলেজের সর্বমোট ১৪৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে মান্দা মমিন শাহানা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা বেদারুল ইসলাম এবং নিয়ামতপুর সরকারি কলেজের অধ্যক্ষ এবং কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজ হোসেন মন্ডল জানান, প্রতিবারের ন্যায় এবারের ডিগ্রি (পাশ) কোর্সের ১ম বর্ষ পরীক্ষাও অবাধ,সুষ্ঠ এবং নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে আমরা বদ্ধ পরিকর।আমাদের কেন্দ্রে নকলের ব্যাপারে কোন ছাড় নেই।


error: Content is protected !!