মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২২ শাওয়াল, ১৪৪৩
মঙ্গলবার, ২৪ মে, ২০২২

ভোজেশ্বর ইউপি নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মেম্বার পদপ্রার্থী সিরাজুল ইসলাম খানঁ

ভোজেশ্বর ইউপি নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মেম্বার পদপ্রার্থী সিরাজুল ইসলাম খানঁ

শরীয়তপুর: সারাদেশের ন্যায় শরীয়তপুর জেলায়ও চলছে ইউনিয়ন পরিষদের নির্বাচন। তারই ধারাবাহিকতায় আগামী ৫ই জুন ২০২২ই ৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে অনুষ্ঠিত হবে শরীয়তপুর জেলার আওতাধীন নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নের নির্বাচন।

আসন্ন ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডে জনগনের মনোনীত সাধারণ মেম্বার পদে ফুটবল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন ভোজেশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মশুরা গ্রামের সন্তান, ভোজেশ্বর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, ভোজেশ্বর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান ওরফ সিরাজ খানঁ।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে হয়ে গিয়েছে প্রতিক বরাদ্দ। প্রতিক বরাদ্দ হওয়ার পর থেকেই ভোজেশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সকল এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষ ও ভোটার দের সাথে গনসংযোগ, সাক্ষাৎ ও কুশলাদি বিনিময় করেছেন মেম্বার পদপ্রার্থী সিরাজুল ইসলাম খান।
সেই সাথে সাথে ৩নং ওয়ার্ডের জনতার দ্বারে দ্বারে গিয়ে সিরাজুল ইসলাম খান ও তার কর্মী সমর্থকরা ফুটবল মার্কায় ভোট প্রার্থনা করছেন।

মেম্বার পদপ্রার্থী সিরাজুল ইসলাম খান বলেন, আগামী ৫ই জানুয়ারী ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে আমি ভোজেশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে জনগণের মনোনীত একজন মেম্বার পদপ্রার্থী। আমার নির্বাচনী প্রতিক ফুটবল। আমি ৩নং ওয়ার্ডের জনগণ ও ভোটারদের মাঝে আমাকে কেন্দ্র করে যে পরিমান উৎসাহ দেখতে পেরেছি তাতে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি মনে প্রানে বিশ্বাস করি আগামী ৫ই জানুয়ারী ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডে মেম্বার পদে জনগনের ভ্যালটের রায়ের মাধ্যমে আমি বিপুল ভোটে জয়ী হবো।

তিনি আরো বলেন আমি ইতিপূর্বে ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের মেম্বার, প্যানেল চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে ছিলাম তখন আমি ৩নং অনেক উন্নয়ন করেছি। আমি যদি জনগনের ভোটের মাধ্যমে আগামী ৫ই জানুয়ারী ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার পদে বিজয়ী হতে পারি তাহলে ৩নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো।


error: Content is protected !!