মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২২ শাওয়াল, ১৪৪৩
মঙ্গলবার, ২৪ মে, ২০২২

মিহির চক্রবর্তী কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

কেদারপুর ইউনিয়নে নির্বাচিত মিহির চক্রবর্তী

শরীয়তপুর: ৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচন। উক্ত নির্বাচনে নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এক সময়ের তুখোড় ছাত্রনেতা বর্তমান নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী।

গত ০৫ই জানুয়ারী রোজ বুধবার সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় কেদারপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ভোট গ্রহন। কোন রকম সমস্যা ছাড়াই উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে কেন্দ্রে প্রকাশ হয় স্ব স্ব কেন্দ্রের ভোটের ফলাফল। এরপর নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয় নির্বাচনী ফলাফল। উক্ত নির্বাচনী ফলাফলে কেদারপুর ইউনিয়নে মিহির চক্রবর্তী চেয়ারম্যান পদে টেলিফোন প্রতিক নিয়ে ২৪৬০ ভোট পেয়ে সবচাইতে বেশি ভোট প্রাপ্ত হওয়ায় কেদারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন ২০২২ এ মিহির চক্রবর্তীকে নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে ঘোষনা করা হয়।

কেদারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ছিলেন মোট ৭ জন প্রার্থী। যারমধ্যে মিহির চক্রবর্তী টেলিফোন প্রতিক নিয়ে পেয়েছেন ২৪৬০ ভোট, তার নিকটতম প্রার্থী ইমাম হোসেন দেওয়ান টেবিল ফ্যান প্রতিক নিয়ে পেয়েছেন ২৪৫২ ভোট, হাফেজ মোহাম্মদ সানাউল্লাহ চশমা প্রতিক নিয়ে পেয়েছেন ৮৮৯ ভোট, জাহিদ হোসেন বিল্লাল আনারস প্রতিক নিয়ে পেয়েছন ৭৪৪ ভোট, মোতাহার হোসেন শিকারী মটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ৭৫৩ ভোট, লিটন লস্কর ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ৫৩৫ ভোট, রবিন মাদবর অটোরিকশা প্রতিক নিয়ে পেয়েছেন ৪১৩ ভোট।

কেদারপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩০৩০জন। এরমধ্যে উক্ত নির্বাচনে মোট ভোট গৃহীত হয়েছে ৮৫৭৩ জনের।


error: Content is protected !!