সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

সেলুন সমিতির ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুল ইসলাম সিকদার

নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সেলুন ব্যবসায়ীরা।

নড়িয়া: গত ৫ ই জানুয়ারী অনুষ্ঠিত ৫ম ধাপের ইউপি নির্বাচনে শরীয়তপুর জেলাধীন নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান, নড়িয়া উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সিকদার এর সাথে গতকাল (১১ ই জানুয়ারী) বুধবার ভোজেশ্বর বন্দরে অবস্থিত তার নিজ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন ভোজেশ্বর বন্দর সেলুন সমিতি।

উক্ত সংগঠনের সভাপতি সুভাষ শীল এবং সাধারণ সম্পাদক রতন শীল এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল নব নির্বাচিত চেয়ারম্যান শহীদুল ইসলাম সিকদার এর সাথে শুভেচ্ছা এবং কুশলাদি বিনিময় করেন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক রতন শীল গত বছরের করোনাকালীন সময়ে সেলুন সমিতির জন্য নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুল ইসলাম সিকদার সহযোগীতার কথা বিশেষভাবে স্বরন করেন এবং অতীতে বিভিন্ন কর্মকান্ডে তার অবদানের কথা তুলে ধরে।

নবনির্বাচিত চেয়ারম্যান এর কাছে সেলুন সমিতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, এবং আগামীতেও তার সহযোগীতাপূর্ন মনোভাব এর কথা ব্যাক্ত করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুল ইসলাম সিকদার পূর্বের ন্যায় আগামীতেও তাদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন এবং একটি আধুনিক মডেল ইউনিয়ন গঠনে সকলের দোয়া এবং সহযোগীতা কামনা করেন।

এ সময় ভোজেশ্বর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান জনাব আলী আহমেদ সিকদার,সাবেক চেয়ারম্যান জনাব মাসুক আলী দেওয়ান,নড়িয়া উপজেলা আওয়ামিলীগ এর অর্থ সম্পাদক জনাব জাহাঙ্গীর হোসেন খান সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!