বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ভোজেশ্বরে উপমন্ত্রী এনামুল হক শামীমের সুস্থতা কামনায় প্রার্থনা অনুষ্ঠিত

ভোজেশ্বরে উপমন্ত্রী এনামুল হক শামীমের সুস্থতা কামনায় প্রার্থনা অনুষ্ঠিত

নড়িয়া: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানী সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার অতিদ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনায় নড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাচক শ্রী শ্রী নিত্যানন্দ ধামে আজ (২০ই জানুয়ারি) বৃহস্পতিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে অনুষ্ঠিত হয়।

এ সময় ভোজেশ্বর ইউনিয়নের হিন্দু সম্প্রদায় এর মানুষ মহান সৃষ্টিকর্তার নিকট মাননীয় মন্ত্রীর করোনা থেকে মুক্তি সহ তার পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নড়িয়া উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক জনাব শহীদুল ইসলাম সিকদার তার বক্তব্য বলেন মাননীয় মন্ত্রীর সুস্থতা এই মুহুর্তে আমাদের সকলের একমাত্র কাম্য। এই জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেন এবং এই প্রার্থনা সভা আয়োজন এর জন্য সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও
নড়িয়া উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী বলেন, নড়িয়ার মাটি মানুষের নেতা সকলের আস্থা ও ভালোবাসার মানুষ জনাব এনামুক হক শামীম ভালো থাকলেই নড়িয়ার জনগন ভালো থাকে। তিনি যেন অতিদ্রুত সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসেন এই জন্য প্রতিনিয়ত স্রষ্টার নিকট সকল কে তার জন্য প্রার্থনা করতে বলেন।

নড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন ব্যানার্জি বলেন, নড়িয়া সখীপুরের গন মানুষের প্রিয় নেতার অসুস্থতার খবর সকলের মনেই কস্টের সঞ্চার হয়েছে। আজ এই মন্দিরে অজস্র লোকের উপস্থিতি মাননীয় মন্ত্রীর প্রতি মানুষের ভালোবাসার বহিঃপ্রকাশ। তাই তিনি সকল কে তার জন্য আর্শিবাদ করতে বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা যুবলীগ নেতা আখতারুজ্জামান জামাল ফকির, নড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অজিত ঘোষ, নড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্যামল দাস, পাচক দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক বিকাশ দাস, অর্থ সম্পাদক সুমন দাস, পাচক নিত্যানন্দ ধামের সভাপতি সতীশ দাস, সদস্য বাবু দাস, শুভংকর দাস, বিশ্বজিৎ দাস,গোকুল দাস, নড়িয়া উপজেলা যুব ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক অনিক দাস,সহ স্থানীয় ব্যাক্তিবর্গ সহ প্রমুখ।


error: Content is protected !!