মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২২ শাওয়াল, ১৪৪৩
মঙ্গলবার, ২৪ মে, ২০২২

জামায়াত বাদে অন্য যে কোন দলগুলো আসলে আমরা তাদের সাথে জোট গড়তে পারি-সাইদুর রহমান টেপা

জামায়াত বাদে অন্য যে কোন দলগুলো আসলে আমরা তাদের সাথে জোট গড়তে পারি-সাইদুর রহমান টেপা

গোপালগঞ্জ : আগামী নির্বাচনে জোট করা প্রসঙ্গে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি মো: সাইদুর রহমান টেপা বলেছেন, জাতীয় পার্টি কখনোনো আওয়ামী লীগের সাথে গাটছাড়া বাঁধেনি। তবে আমরা মনে করেছি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় দরকার। সেজন্যই আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছি। বর্তমানে অনুষ্ঠিত হয়ে যাওয়া নির্বাচনের উপর যে গণতান্ত্রিক হামলা হয়েছে এটা যদি চলতে থাকে আগামীতে জাতীয় পার্টি নির্বাচন করবে কি করবে না এটি নিয়ে সন্দেহ আছে। আমরা কারো সাথে জোট করবো কি না সেটি প্রেসিডিয়াম মিটিং-এ সিদ্ধান্ত হবে। তবে জামায়াত বাদে অাওয়ামী লীগ বা অন্য দলগুলো আসলে আমরা তাদের সাথে জোট গড়বো।

আজ শনিবার (২২ জানুয়ারী) সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক জাতির জনকই এখানে রাজনীতির কিছুই নেই। জাতীয় পার্টি করি, বা বিএনপি করি বা অন্য দল করি এটা কোন বিষয় না। জাতির জনককে নিয়ে কোন আপস নেই, কোন বিতর্ক নেই। আমরা জাতির জনকের কথায় মুক্তিযুদ্ধ করেছি, স্বাধীনতা অর্জন করেছি। আমাদের দলের নির্দেশই রয়েছে জাতির পিতার মাজার জিয়ারত করার জন্য।

মো: সাইদুর রহমান টেপা আরো বলেন, যে দেশের মানুষ বঙ্গবন্ধুর মত মানুষকে হত্যা করে সেই দেশ যুদ্ধ করে স্বাধীন করেছি। এখনো স্বাধীনতার বিরোধী শক্তিগুলো একই কাজ করে যাচ্ছে। স্বাধীনতার শক্তিগুলি যদি ঐক্যবদ্ধ হয় তাহলে আগামীতে এই দেশ থেকে চিরতরে সন্ত্রাস, রাহাজানি, অত্যাচারসহ স্বাধীতনার বিরোধী শক্তিগুলি নিশ্চিহ্ন হয়ে যাবে। বিএনপিপন্থি মানসিকার লোক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নেই।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি মো: সাইদুর রহমান টেপা। পরে বঙ্গবন্ধুর ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিত মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এসময় জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ আলমগীর হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #


error: Content is protected !!