সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

জেড. এইচ. সিকদার  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের“মেরিট অ্যাওয়ার্ড,স্প্রিং-২০২১” অনুষ্ঠান।

“মেরিট অ্যাওয়ার্ড", পুরুস্কার প্রাপ্ত শিক্ষার্থীদেন সাথে উপাচার্য

শরীয়তপুর: শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামে অবস্থিত জেড. এইচ. সিকদার  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় “মেরিট অ্যাওয়ার্ড,স্প্রিং-২০২১” অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম।
এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী অধ্যাপক ইমামুনুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ মতিয়ার রহমান সহ অন্যান্য সম্মানিত শিক্ষক-শিক্ষিকামন্ডলী।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মালিহা আহমেদ সিদ্দিকীর উপস্থাপনায় উপস্থিত ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকামন্ডলী এবং সম্মানিত অভিভাবকবৃ্ন্দর কাছে অনুষ্ঠানটি উপভোগ্য হয়ে ওঠে।

অনুষ্ঠান এক পর্যায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মহোদয় ব্যবসায় প্রশাসন বিভাগের বিভিন্ন ব্যাচের মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার প্রাপ্ত ছাত্র–ছাত্রীদের মধ্যে ছিলেন বিবিএ ১৭ তম ব্যাচের গাজী আরিফা আহমেদ ও শোভন পোদ্দার,১৮ তম ব্যাচের জান্নাতুল ফেরদৌস মনি, ১৯ তম ব্যাচের জয় চন্দ্র ও ইসরাত জাহান সামিয়া,২০ তম ব্যাচের নেছার উদ্দীন আহমেদ,২১ তম ব্যাচের জান্নাত আক্তার,২২ তম ব্যাচের নুসরাত জাহান নোভা ও ইসরাত জাহান ইভা,২৩ তম ব্যাচের নাসরিন জাহান জুঁথি এবং ২৪ তম ব্যাচের সৈয়দ নাঈম আহমেদ ও কাজী লাইবা তাবাসসুম।

নিজ সন্তানের হাতে সফলতার পুরস্কার দেখে অভিভাবকবৃন্দ আনন্দে অভিভূত হন এবং ভূয়সী প্রশংসা করে বলেন,এই শিক্ষা প্রতিষ্ঠানটি শরীয়তপুরসহ মাদারীপুর,চাঁদপুর ও অন্যান্য জেলার উচ্চ শিক্ষার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে উপাচার্য মহোদয় সম্মানিত অভিভাবকবৃন্দকে তাঁর নিজ কক্ষে চায়ের নিমন্ত্রন দেন। মাননীয় উপাচার্য মহোদয়,ব্যবসায় প্রশাসন বিভাগের সম্মানিত শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও অভিভাবকবৃন্দের সাথে মত বিনিময় করেন এবং চা চক্রের মধ্য দিয়ে উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি ঘটান।


error: Content is protected !!