বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

সাংসদ ইকবাল হোসেন অপুর উদ্যোগে প্রতিনিয়ত চলছে বিভিন্ন স্থানে মাস্ক বিতরন

সাংসদ ইকবাল হোসেন অপুর উদ্যোগে প্রতিনিয়ত চলছে বিভিন্ন স্থানে মাস্ক বিতরন

শরীয়তপুর: শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর উদ্যোগে ও নির্দেশনায়
শরীয়তপুর ১ আসন তথা শরীয়তপুর সদর উপজেলা ও জাজিরা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান গুলোতে করোনা ভাইরাসের ভয়াস গ্রাস হতে জনগনকে রক্ষা করবার লক্ষ্যে মাস্ক বিতরন করছেন আওয়ামিলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা। শুধু মাস্ক বিতরনই নয় সেই সাথে সাধারণ মানুষকে সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্য বিধি অনুসরণ করে চলার জন্য অনুরোধ করেছেন নেতাকর্মীরা।

বাংলাদেশে যখন প্রথম করোনা ভাইরাসের প্রভাব পড়ছে তখন থেকেই শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা সাধারণ মানুষকে সচেতন করাবর জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছেন স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। তারই ধারাবাহিকতায় কিছুদিন পূর্বে যখন করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন এর প্রভাব শুরু হলো তখনই থেকে ইকবাল হোসেন অপু সাধারণ মানুষকে সচেতন করবার লক্ষ্যে কাজ শুরু করে দিয়েছেন।

করোনা ভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের প্রভাব বৃদ্ধি পাওয়ার শুরু থেকেই শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর উদ্যোগ ও নির্দশনায় শরীয়তপুর সদর উপজেলার প্রেমতলা, চৌরঙ্গী, শিল্পকলা, কোর্টের মোড়, মনোহর বাজার মোড়, বাইপাস সড়ক সহ সদর ও জাজিরা উপজেলার বিভিন্ন হাট বাজার সহ গুরুত্বপূর্ণ স্থানে মাস্ক বিতরন করা হয়েছে।

যে সকল নেতা ও কর্মীরা মাস্ক বিতরন করছেন তারা জানান, আমাদের নেতা মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপু সব সময় মানুষের কল্যানে কাজ করেন। তিনি করোনা কালিন সময় সব সময় সাধারণ মানুষের পাশে থেকেছেন। বর্তমানে করোনা ভাইরাসের ৩য় ঢেউ দেখা দিয়েছে তাই আমাদের নেতা মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপুর উদ্যোগ ও নির্দেশনায় আমরা শরীয়তপুর সদর উপজেলা ও জাজিরা উপজেলা বিভিন্ন স্থানে প্রতিদিন মাস্ক বিতরন কার্যক্রম পরিচালিত করছি। করোনা পরিস্থিতি ভালোর দিকে আসার আগ পর্যন্ত আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।


error: Content is protected !!