বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

শরীয়তপুরে ঘুরে ঘুরে মাস্ক বিতরন করছেন সাংসদ ইকবাল হোসেন অপু

শরীয়তপুরে ঘুরে ঘুরে মাস্ক বিতরন করছেন সাংসদ ইকবাল হোসেন অপু

শরীয়তপুর: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনগনকে সুরক্ষিত রাখবার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরীয়তপুর শহরে নিজে ঘুরে ঘুরে মাস্ক বিতরন করছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।
সোমবার (০৭ই ফেব্রুয়ারী) বিকালে শরীয়তপুর সদর উপজেলার প্রানকেন্দ্র চৌরঙ্গীর মোড় সহ পালং বাজার এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের নিকট মাস্ক বিতরন করেন এবং সরকার কর্তৃক ঘোষিত বিধিনিষেধ মেনে চলার জন্য অনুপ্রানিত করেন সাংসদ ইকবাল হোসেন অপু। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সাংসদ ইকবাল হোসেন অপু। কয়েকদিন পূর্বে সুস্থ হয়েই কাল তিনি শরীয়তপুর চলে এসেছে। গত কালও শরীয়তপুরে এসেই তিনি বিকালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করছেন।

এছাড়াও সাংসদ ইকবাল হোসেন অপুর উদ্যোগে ও নির্দেশনায় করোনার নতুন ধরন ওমিক্রন এর প্রভাব বৃদ্ধি পাওয়ার সাথে সাথেই শরীয়তপুর সদর উপজেলা ও জাজিরা উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরন করছেন স্ব স্ব উপজেলার স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা।


error: Content is protected !!