সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

হাজী এড. সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে মিনিবার ফুটবল খেলা অনুষ্ঠিত

হাজী এড. সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে মিনিবার ফুটবল খেলা অনুষ্ঠিত

শরীয়তপুর: ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদককে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন এই পতিপাদ্য’কে সামনে রেখে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যানির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র পুত্র দানিব বিন ইকবাল আদর এর উদ্যোগে ও হাজী এডভোকেট সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে চমৎকার ও মনোমুগ্ধকর এক মিনিবার ফুটবল খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪শে ফেব্রুয়ারী) রাতে শরীয়তপুর শহরের রুপনগর এলাকায় উক্ত খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যানির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। খেলার সম্পূর্ণ সময়কাল ছিলো শত শত দর্শকের উপস্থিতি।

মিনিবার ফুটবল খেলার ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন হাজী এডভোকেট সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাব এবং আঞ্জুমান নাহার স্পোর্টিং ক্লাব। এই দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতার মধ্যে গোলের ব্যবধানে এগিয়ে ফাইনালে বিজয়ী হয়েছে হাজী এডভোকেট সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাব।

মিনিবার ফুটবল খেলায় পৃষ্ঠপোষকতা করেছেন শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ ও বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বাচ্চু বেপারী, শরীয়তপুর জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, শরীয়তপুর পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন লিটন।

মিনিবার ফুটবল খেলার উদ্যোক্তা দানিব বিন ইকবাল আদর বলেন, কিছু পূর্বে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন গিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আমার দাদার নামে প্রতিষ্ঠিত হাজী এডভোকেট সুলতান হোসেন মিয়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে মিনিবার ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিলাম। হঠাৎ করেই কোভিট-১৯ পরিস্থিতি উর্ধগতি হওয়ায় এবং বিভিন্ন কারনে উক্ত মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত করতে পারি নি। আজ খুবই মনোমুগ্ধকর ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সেই ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো। বর্তমান সময়ে আমাদের সমাজে মাদকের ব্যাপক প্রবনতা রয়েছে। মাদক আমাদের সমাজকে নানান ভাবে ক্ষতিগ্রস্ত করছে। মাদকের ভয়াল গ্রাস থেকে সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার গুরুত্বপূর্ণ অপরিসীম। তাই আমি মাঝে মাঝেই বিভিন্ন ধরনের খেলার আয়োজন করি। এই মিনিবার ফুটবল খেলাও তারাই একটি অংশ। এই খেলাটি সম্পন্ন করতে যারা আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছে তাদের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ।


error: Content is protected !!