বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

শরীয়তপুরে শুরু হলো বঙ্গবন্ধু মেলা।

শরীয়তপুরে শুরু হলো বঙ্গবন্ধু মেলা।

শরীয়তপুর: শরীয়তপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মেলা-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৯ মার্চ) বিকালে শরীয়তপুর জেলা, সদর উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উক্ত মেলা প্রাঙ্গন শরীয়তপুর শহরের প্রানকেন্দ্র শরীয়তপুর জেলা শিল্পকলা মাঠে ২৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু মেলা-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু মেলা-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ শরীয়তপুর জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান (জন), জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের রাজনৈতিক নেতা ও কর্মীবৃন্দ, সাংবাদিক বৃন্দ সহ প্রমুখ।

এছাড়াও বঙ্গবন্ধুর মেলার প্রথম দিনে শরীয়তপুর জেলার সদর ও জাজিরা উপজেলার ১২০জন বীর মুক্তিযোদ্ধাকে মুজিব কোট উপহার দেওয়া হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মেলাকে কেন্দ্র করে শরীয়তপুরে সাধারণ মানুষের মাঝে এক উৎসবের আমেজ দেখা দিয়েছে। ইতিমধ্যে মেলা প্রাঙ্গনে তৈরি করা হয়েছে বেশ কিছু স্টল। রয়েছে বিভিন্ন ধরনের দোকান সহ নানান আয়োজন।


error: Content is protected !!