বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন, ১৪২৯, ২ রবিউল আউয়াল, ১৪৪৪
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ডিঙ্গামানিক বাসীকে আব্দুল আজিজ সরদারের ঈদুল ফিতরের শুভেচ্ছা

ডিঙ্গামানিক বাসীকে আব্দুল আজিজ সরদারের ঈদুল ফিতরের শুভেচ্ছা

নড়িয়া: মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এ উপলক্ষে শরীয়তপুর নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীকে এবং সারা বিশ্বের মুসলমানদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব আব্দুল আজিজ সরদার। তিনি গত ৫ জানুয়ারি ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত এ ইউনিয়নের চেয়রাম্যান হয়েছেন।
বর্তমানে ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীর নিকট অনুপ্রেরণার প্রতিচ্ছবি।

ঈদুল ফিতরের প্রাক্কালে শনিবার (৩০ এপ্রিল) এক সাক্ষাতকারে আলহাজ্ব আব্দুল আজিজ সরদার ডিঙ্গামানিক ইউনিয়ন বাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি সাক্ষাতকারে বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর সকলের জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি ডিঙ্গামানিক ইউনিয়ন বাসী ও বিশ্বের সকল মুসলমানকে জানাই ঈদ মোবারক।’ তিনি বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক।

ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। এসময় আলহাজ্ব আব্দুল আজিজ সরদার ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সবার প্রতি আহ্বান জানান এবং ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীর মঙ্গল কামনা করে ঈদ মোবারক জানান।


error: Content is protected !!