সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, ২১ শাওয়াল, ১৪৪৩
সোমবার, ২৩ মে, ২০২২

বোনের বাড়িতে বেড়াতে এসে মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে এক স্কুলছাত্র নিহত

ছবি: নিহত ছাব্বির হোসেন

নওগাঁ: নওগাঁর মান্দায় বোনের বাড়িতে বেড়াতে এসে মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে সাব্বির হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বর্দ্দপুর চুনাতাপাড়া মোড়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সাব্বির হোসেন মহাদেবপুর উপজেলার অন্তর্গত উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে এবং শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের দুলাভাই মামুন জানান,ঈদুল ফিতরের পরের দিন বর্দ্দপুর গ্রামে তাদের বাড়িতে বেড়াতে এসে আজ বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বর্দ্দপুর চুনাতাপাড়া মোড়ের সামনে রাস্তা পার হওয়ার সময় দূর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে । এরপর লাশ উদ্ধার করে করে বাড়িতে নিয়ে এসে শশুর বাড়িতে খবর দেয়া হয়েছে। পরে শশুর বাড়ির লোকজন এসে লাশ নিয়ে গেছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, নওগাঁ থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে এক স্কুল ছাত্রের মৃত্যুর সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


error: Content is protected !!