শরীয়তপুরে ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে ডাকাতি

শরীয়তপুর: শরীয়তপুরে এক ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাতি করেছে মোটর সাইকেল আরোহী তিন ডাকাত। ৪ নভেম্বর সোমবার রাত ৯টার দিকে সদর উপজেলার কাশিপুর হিন্দুপাড়া এলাকার শরীয়তপুর-মাদারীপুর সড়কে এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় আহত ব্যবসায়ী রফিক খানের (৩০) কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় ডাকাত দল। আহত রফিক শরীয়তপুর সদর উপজেলার খায়ের চর গ্রামের ইব্রাহীম খানের ছেলে। রফিক একটি ফুড প্রোডাক্ট কোম্পানীর ডিষ্ট্রিবিউটর ও বিক্রয় প্রতিনিধির কাজ করেন। আহত রফিক শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থঅয় আহত রফিক জানায়, তিনি আংগারিয়া বাজারের একজন ব্যবসায়ী। এশিয়ান ফুড প্রোডাক্ট কোম্পানীর ডিষ্ট্রিবিউটর ও বিক্রয় প্রতিনিধির দায়িত্ব পালন করে আসছেন সে। সোমবার রাত পৌনে ৯টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন রফিক। কাশিপুর হিন্দুপাড়া এলাকায় গেলে মোটর সাইকেল থমিয়ে তিনজন লোককে রাস্তায় দাড়িয়ে থাকতে দেখে রফিক। রফিক তার মোটর চালিত ভ্যানগাড়ি চালিয়ে সামনে চলে যায়। পরবর্তীতে দাড়িয়ে থাকা সেই তিনজন লোক মোটর সাইকেল চালিয়ে রফিকের ভ্যানের সামনে গিয়ে মোটর সাইকেল থামায়। রফিককে বলে তাদের মোটর সাইকেল নষ্ট হয়েছে। তাদের দুইজন লোক ভ্যানে করে পাশ্ববর্তী বাজারে নিয়ে যেতে রফিককে অনুরোধ করেন তারা। তখন দুইজন মোটর সাইকেল আরোহী রফিকের ভ্যানের দুই পাশে বসে। এসময় অপর আরোহী পিছন থেকে রফিককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত ও নীলাফুলা গুরুতর জখম করে। রফিক অজ্ঞান হয়ে পড়লে ডাকাতরা রফিকের সাথে থাকা নগদ ২৬ হাজার ৫০০ টাকা ও ভ্যানে থাকা কিছু মামলামাল নিয়ে যায়। পরবর্তীতে রাস্তা দিয়ে নছিমন গাড়ি চালিয়ে যাওয়া দুই চালক ও স্থানীয় লোকজন রফিককে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।
পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন বলেন, ডাকাতির ঘটনা শুনেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এখন পর্যন্ত ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।