শরীয়তপুর জেলা ইট ভাটা মালিক সমিতির কার্যকরী সভাপতি বাচ্চু বেপারী

শরীয়তপুর: শরীয়তপুর জেলা ইট ভাটা মালিক সমিতির নতুন কমিটির কার্যকরি সভাপতি নির্বাচিত হয়েছেন বাচ্চু বেপারী। শরীয়তপুর চেম্বার অব কমার্স কার্যালয়ে বসে ৩ নভেম্বর ২১ সদস্যের এই কমিটি গঠিত হয়। বাচ্চু বেপরীকে কার্যকরি সভাপতি হিসেবে পেয়ে নতুন আলোর সন্ধান পেয়েছে জেলার ইটভাটা মালিকবৃন্দ। এ ছাড়াও বাচ্চু বেপারী আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ এর দায়িত্ব পালন করছেন।
নতুন কমিটি গঠনের পূবে ২০১১ সালের ১০ জুলাই গঠিত পুরাতন কমিটি ভেঙ্গে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে আহবায়ক ছিলেন মো. ফারুক আহাম্মদ তালুকদার, যুগ্ম আহবাক অলিউর রহমান ফরাজী, নুরুল আমিন হাওলাদার, মোস্তফা বেপারী, দেলোয়ার শিকদার, রহিম হাওলাদার ও জানে আলম খোকন মাদবর।
একই সময় আহবায়ক কমিটি নতুন কমিটি গঠনের সিদ্ধান গ্রহন করে তা বাস্তবায়ন করেন। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আ. জলিল খান, সহ-সভাপতি গোলাম মোস্তফা মাদবর, সাধারণ সম্পাদক মাহবুব আলম হাওলাদার, সহ সাধারণ সম্পাদক মো. আজাহার মাদবর, চান মিয়া হাওলাদার, কোষাধ্যক্ষ রিটন কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান (পিন্টু) মোল্যা, শ্রাম বিষয়ক সম্পাদক মো. মোস্তফা বেপারী, দপ্তর সম্পাদক মো. আলাউদ্দিন শিকদার, প্রচার ও পরিবেশ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার। কার্যকরী সদস্য মো. ফারুক আহাম্মদ তালুকদার, মো. নুরুল আমিন হাওলাদার. মো. জানে আলম খোকন, মো. দেলোয়ার হোসেন সিকদার, মো. আনোয়ার হোসেন তালুকদার, আ. জলিল মাদবর, মো. হারুন অর রশিদ মির, মো. জাফর শেখ, মো. মানিক শেখ ও মো. দেলোয়ার হোসেন মজুমদার।
সভা থেকে ব্যবস্থাপনা কমিটি পরিচালনার জন্য একটি দক্ষ উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটিতে স্থান পেয়েছেন জাহাঙ্গীর আলম বাবুল তালুকদার, আ. রহিম হাওলাদার, ও প্রফেসর অলিউর রহমান ফরাজী।
জেলা ইট ভাটা মালিকগণ বাচ্চু বেপারীকে কার্যকরী সভাপতি হিসেবে পেয়ে হারান আস্তা ফিরে পেয়েছেন। নতুন কমিটির প্রতি আস্তা ও বিশ্বাস অর্পণ করেছেন জেলার ইট ভাটা মালিকগণ। তাদের বিশ্বাস এই কমিটি জেলার ইট ভাটা মালিকদের স্বার্থ রক্ষা করে কাজ করবেন।