শরীয়তপুর পৌর আ.লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত

শরীয়তপুর  : শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আমির হোসেন খান এর নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ পূর্ববতী কমিটিতে যারা নেতৃত্ব প্রদান করেছেন তাদের মধ্যে যারা প্রয়াত হয়েছেন তাদের কবর জিয়ারত করেছেন।রোববার সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ অফিসে জাতির জনকের প্রতিকৃতিতে পূস্পার্ঘ্য অর্পণ শেষে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট সুলতান হোসেন মিয়া ও তার সহ-ধর্মীনি মরহুমা সৈয়দা আঞ্জুমান নাহার এর কবর জিয়ারত ও পূস্পার্ঘ্য অর্পণ করেন নেতৃবৃন্দ।
এরপর শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল মজিদ মাঝি, সাবেক সভাপতি রফিকুল ইসলাম মিল্টন পাহাড়, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সীর কবর জিয়ারত ও কবরে পূস্পার্ঘ্য অর্পণ করেন কমিটির নেতৃবৃন্দ।
এ সময় জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, নব-গঠিত কমিটির সহ-সভাপতি সাংবাদিক কাজী নজরুল ইসলাম, মোতালেব ঢালী, ওয়ালিউর রহমান রাজু মাঝি, কালাম বেপারী, বিমল দাস, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান খান স্বপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পদক সাংবাদিক মো. মানিক মোল্যা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাবুদ্দিন উজ্জ্বল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হাকিম খান, মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম মনি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জানে আলম মুন্সী, সহ-দপ্তর সম্পাদক সাত্তার খলিফা সহ্য অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।