[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

শরীয়তপুরে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন ভেদরগঞ্জের মেয়র

শরীয়তপুরে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন ভেদরগঞ্জের মেয়র

শরীয়তপুর:শরীয়তপুর ভেদরগঞ্জ পৌরসভার ১২শত অসহায় দুঃস্থ কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ পৌছে দিয়েছেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল মান্না হাওলাদার।
মঙ্গলবার সকাল থেকে গাড়ি ভরে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে রিক্স ভ্যান শ্রমিক, দিন মজুর, দুস্থ অসহায় পরিরার গুলোর মাঝে পৌছে দেয়া হচ্ছে। করোনা প্রার্দুভাবে সাধারণ ছুটি ঘোষণা করছে সরকার এতে গত সাত দিন ধরে ঘরবন্ধী শরীয়তপুরের সাধারন জনগণ ও খেটে খাওয়া মানুষ। কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো, সংসারের চালানো হয়ে পড়েছে দুস্কর, এ সময় খেটে খাওয়া মানুষ গুলোর পাশে দাড়িয়েছেন ভেদরগঞ্জ পৌর মেয়র। মঙ্গলবার থেকে ভেদরগঞ্জ পৌর সভার ঐচ্ছিক ফান্ড থেকে অসহায় দুুঃস্থ ও কর্মহীন ১২ শত পৌরবাসী পরিবারে মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মেয়র। প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি পিয়াজ ও ১ টি করে সাবান বিতরণ করা হয়। ত্রাণ পেয়ে খুশি অসহায় মানুষ গুলো।
রিক্সচালক মোকলেস বলেন, আমি রিক্সা চালিয়ে আমার সংসার চালাই করোনা ভাইরাসের কারণে আমি বের হতে পারছিনা, এতে আমার সংসার চালানো কষ্ট হয়ে গেছে, মেয়র আমাকে সহযোগিতা করছে এতে আমার খুব উপকার হয়েছে।
আব্দুস সাত্তার বেপারী বলেন, আমি ইট ভেঙ্গে আমার সংসার চালাই, আজ কয়েক দিন যাবত আমি কোথাও কাজে যেতে পারি না, আমার সংসার চালানো কষ্ট হয়ে গেছে। আমাকে এ পর্যন্ত কেউ সহযোগীতা করে নাই, আজকে মেয়র আমাকে সহযোগিতা করছে এতে আমার সংসার আগের থেকে একটি ভাল চলবে।
রুবিনা বেগম বলেন, মেয়র আমাদের সব সময় সহযোগিতা করে থাকেন, বিপদে আপদে সব সময় তিনি আমাদের পাশে থাকেন।
পৌর মেয়র আব্দুল মান্নান হাওলাদার বলেন, আমি পৌর সভার মানুষের পাশে সব সময় দাড়িয়ে ছিলাম এখনো দাড়াবো এবং আমাদের মানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নাহিম রাজ্জাক এমপি আমাদের নির্দেশ দিয়েছেন মানুষের পাশে থাকতে সেই আলোকে আমরা মানুষের পাশে আছি থাকবো। আমরা আমাদের পৌরবাসীকে বলি আপনার বাসায় থাকেন আর আপনাদের খাবার আমরা বাসায় পৌছিয়ে দিবো।


error: Content is protected !!