ডামুড্যায় মাস্ক বিতরণ করেন ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন (ওসমান)।

শরীয়তপুর :করোনা ভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সব পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে স্থানীয় সাংসদ শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির নির্দেশে করোনা ফন্ট লাইনের যোদ্ধাদের মাঝে মাস্ক বিতরণ করেন ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন (ওসমান)।

বৃহস্পতিবার ডামুড্যা উপজেলার পুলিশ প্রশাসন,উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ  এর মাঝে এ  মাস্ক  বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষে মাস্ক গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মুর্তজা আল মুঈদ, পুলিশ প্রশাসনের পক্ষে মাস্ক গ্রহণ করেন ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মেহেদী হাসান।

জানাগেছে ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন (ওসমান) করোনা শুরু থেকে ডামুড্যায় ধারাবাহিকভাবে মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার, সবান, নগদ অর্থ, ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

মাস্ক বিতরণের শেষে ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন (ওসমান) বলেন,করোনা দুর্যোগের সময় কাজ করতে গিয়ে প্রশাসন, উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ অনেক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তারপরও তারা তাদের দায়িত্ব ও কর্তব্য চালিয়ে যাচ্ছে। বর্তমানে করোনা সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়ায় শরীয়তপুরের ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির নির্দেশে তাদের মধ্যে আজ আমি মাস্ক বিতরণ করেছি।এর পূর্বেও নাহিম রাজ্জাক এমপির নির্দেশে আমি করোনার এ সংকটময় সময়ে  দুস্থদের মধ্যে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণসহ বেশ কিছু ইতিবাচক কাজ করেছি। আমার এ কার্যক্রম অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার।