এমপি ইসরাফিল আলমের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছার পর দাফন সম্পন্ন

নওগাঁ: নওগাঁর আত্রাই-রানীনগর আসনের এমপি ইসরাফিল আলমের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছার পর পারিবারিক কবরস্থানে মায়ের পাশে দাফন করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) বিকেলে ইমপ্রেস ইয়ারের একটি হেলিকপ্টারে করে তার মরদেহ আনার পর বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে মায়ের পাশে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন প্রয়াত এমপির সহধর্মিণী সুলতানা পারভীন এবং ছেলে ইসতিয়াক আলম।

জানাগেছে, লিভারে পানি জমাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। হাসপাতালে চিকিৎসকধীন অবস্থায় শরীরের অবনতি হলে দুইদিন থেকে তাকে লাইফসাপোর্টে রাখা হয়েছিল। এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের এমপি ইসরাফিল আলমকে রাজধানীর একটি হাসপাতালে লাইফসাপোর্টে নেয়া হয়। তীব্র শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে হাসপাতালে ভেন্টিলেশনে নেয়া হয়।

৬ জুলাই অসুস্থতা নিয়ে তিনি প্রথম এ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন তার করোনা ধরা পড়ে। সেখানে কিছু দিন চিকিৎসা নেয়ার পর তিনি বাড়ি চলে যান। পরে তাঁর করোনা নেগেটিভ ফলাফল আসে। এ অবস্থায় গত ১৭ জুলাই আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে গত ২৩ জুলাই শারীরিক সমস্যাজনিত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয় । সোমবার (২৭ জুলাই) সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজনৈতিক জীবনে ইসরাফিল আলম নওগাঁ-৬ আসন থেকে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।