র‌্যাব এর পৃথক অভিযানে মাদক ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যাবসায়ী আটক ।

দিনাজপুর: দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর পৃথক দুটি অভিযান চালিয়ে ২২ লিটার দেশীয় চোলাই মদ, ৫৬ (ছাপ্পান্ন) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ০১ (এক)টি মোটর সাইকেলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ৭নং আউলিয়াপুকুর, ৫নং ওয়ার্ডের মাঝিনা গ্রামে অভিযান পরিচালনা করে ২২ লিটার দেশীয় চোলাই মদসহ বিশ্বনাথ চন্দ্র রায় (৪০), পিতা- সুধীর চন্দ্র রায়, সাং-মিত্রবাটী, থানা-চিরিরবন্দর কে আটক করা হয়।
অন্যদিকে , একই দিনে দিনাজপুর জেলার সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন, ৭নং ওয়ার্ডের ফুলবন গ্রামে পৃথক অভিযানে ৫৬ (ছাপ্পান্ন বোতল) ফেন্সিডিল এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল সহ মোঃ মোস্তাফিজুর রহমান মৃদুল (২৪), পিতা- মোঃ আব্দুল লতিফ, সাং-ফুলবন (আন্ধারু শাহপাড়া), থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর’কে আটক করে।
ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত, এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার চিরিরবন্দর এবং কোতয়ালী থানায় পৃথক দুইটি মামলা দয়ের করেছে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।